সিয়ামকে নিয়ে প্রথম বাজি ‘বড় ছেলে’খ্যাত আরিয়ানের

বিনোদন ডেস্ক: বর্তমানে ঢালিউডের বাজার খুবই নাজুক। ভালো গল্প ও নির্মাণশৈলী সমৃদ্ধ অনেক সিনেমাও মুখ থুবড়ে পড়ছে। শাকিব খানের নামে কিছু ছবি চলছে। আর কালেভদ্রে অন্য তারকার দু একটা ছবি চলে। যেমন- পরাণ, হাওয়া, সুড়ঙ্গ।

এমন পরিস্থিতিতে সিনেমা নির্মাণ বাজি ধরার চেয়ে কোন অংশে কম কিছু নয়। তারপরও আমাদের দেশের স্বপ্নবাজ নির্মাতারা চাইছেন তাদের স্বপ্নের পথে এগিয়ে যেতে। কারণ, প্রতিটি নির্মাতারই আসলে স্বপ্ন থাকে বড়পর্দার নিজের নির্মাণশৈলী প্রদর্শন করার।

সেদিক বিবেচনায় ‘বড় ছেলে’ নাটক দিয়ে ইতিহাস রচনা করা নির্মাতা মিজানুর রহমান যে বড়পর্দার জন্য সিনেমা নির্মাণ করবেন তা ছিলো শুধুমাত্র সময়ের ব্যাপার। এবার তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। আর আরিয়ান তার অভিষেক সিনেমায় বাজি ধরছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের উপর।

এই অভিনেতা ও নির্মাতা আগেও বেশকিছু কাজ একসঙ্গে করে ফেলেছেন। সিয়ামের বেশকিছু হিট নাটকের নির্মাতা আরিয়ান। গত বছর চরকির ওয়েব ফিল্ম ‘পুনর্মিলন’-এও একসঙ্গে কাজ করেছেন তারা।

এবার একসঙ্গে বড়পর্দার কাজ করার বিষয়টি অবশ্য এখনো গোপন রেখেছেন তারা। বিষয়টি নিয়ে সিয়াম ও আরিয়ানের সঙ্গে যোগাযোগ করা হলে দুজনই এ বিষয়ে আপাতত কিছু জানাতে অপরাগতা প্রকাশ করেন। জানিয়েছেন, এমন কিছু ঘটলে তা আনুষ্ঠানিকভাবেই সবাইকে জানানো হবে।

তবে নায়ক ও নির্মাতা কেউই বিষয়টিকে উড়িয়েও দেননি। ধারণা করা হচ্ছে, নায়িকার বিষয়টি চূড়ান্ত হলেই হয়তো আনুষ্ঠানিক ঘোষণা আসবে প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে। নায়িকা চরিত্রের কাস্টিং নিয়েও নাকি থাকছে বিশাল চমক!

বাংলাদেশ ছাড়াও দেশের বাইরে বিভিন্ন লোকেশনে বেশ বড় পরিসরে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। মুক্তির সম্ভাব্য তারিখ ২০২৫ সালের ঈদুল আজহা। যে উৎসবে শাকিব খানকে নিয়ে রায়হান রাফী নতুন একটি প্রজেক্টের ঘোষণা ইতিমধ্যে দিয়ে দিয়েছেন। সিনেমাপ্রেমীদের জন্য নিশ্চিতভাবেই আগাম উত্তাপ ছড়াতে যাচ্ছে আগামী বুরবানির ঈদ। রাফী-শাকিবের মুখোমুখি হতে চলেছেন যে আরিয়ান-সিয়াম!

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান সিনেমা বানানোর আগে অজস্র নাটক ও ওটিটিতে ‘নেটওয়ার্কের বাইরে’, ‘উনিশ বিশ’ ও ‘পুনর্মিলনে’ ওয়েব ফিল্মগুলো বানিয়ে নিজের সিনেমা নির্মাণের জন্য হাত পাকিয়েছেন।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top