সার্ভিস এক্সপার্টদের জন্য জীবন বীমা চালু করলো ওয়ালটন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বিক্রয়োত্তর সেবাকে আরো উন্নত ও গতিশীল করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধির প্রত্যয় নিয়ে ওয়ালটন হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত হলো ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স।

রবিবার (৩ মার্চ) সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্সে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক এসএম মাহবুবুল আলম। এতে সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

দেশজুড়ে এসি সার্ভিস এক্সপার্টদের জন্য বাংলাদেশে প্রথমবারের মতো জীবন বীমা চালুর ঘোষণা দেওয়া হয়। এর আওতায় সার্ভিস এক্সপার্টসরা দূর্ঘটনাজনিত কারণে মৃত্যু বা শারীরিকভাবে ক্ষতিগ্রস্থ হলে বা স্বাভাবিক মৃত্যুবরণ করলে ক্ষতিগ্রস্থ পরিবার দেড় লাখ থেকে তিন লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা পাবেন।

কনফারেন্সে উপস্থিত সার্ভিস প্রতিনিধিদের উদ্দেশ্যে ওয়ালটনের এমডি এসএম মাহবুবুল আলম বলেন, ওয়ালটন সার্ভিস সেন্টার হচ্ছে দেশের একমাত্র আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস সেন্টার। আপনারা যারা বিক্রয়োত্তর সেবার সঙ্গে জড়িত আছেন তারাও ওয়ালটন পরিবারের সদস্য। ওয়ালটন পরিবারের প্রতিটি সদস্যের জীবন ও স্বাস্থ্য সুরক্ষা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আজ থেকে এসি সার্ভিস প্রতিনিধিদেরকেও ওয়ালটনের জীবনবীমা সুবিধার আওতায় অন্তর্ভূক্ত করা হলো।

তিনি আরো বলেন, বিক্রয়োত্তর সেবা প্রদানকারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে আজ থেকে দেশের প্রতিটি সার্ভিস সেন্টারে হেলথ অ্যান্ড হাইজেনিক অফিসার থাকবে। এছাড়াও সার্ভিস সেন্টারগুলোতে হেলথ কেয়ার সেন্টার চালু করা হচ্ছে। এর মাধ্যমে স্থানীয় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন সার্ভিস প্রতিনিধিরা।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, ওয়ালটন এসি’র চিফ বিজনেস অফিসার মো. তানভীর রহমান ও ডেপুটি সিবিও সন্দীপ কুমার বিশ্বাস, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস ফিরোজ আলম, ওয়ালটনের চিফ সার্ভিস অফিসার শিবদাস রায়, এসি সার্ভিস বিভাগের প্রধান মো. আরিফুজ্জামান পিনন, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর আনজুম, এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, মার্সেলের হেড অব বিজনেস মতিউর রহমান, এসি আরএনআই বিভাগের প্রধান আরিফুল ইসলাম প্রমুখ ব্যক্তিবর্গ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top