সাবেক এমপি সামশুল হকের এপিএস এজাজ গ্রেপ্তার

চাটগাঁ নিউজ ডেস্ক: পটিয়ার সাবেক সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী নুর রশিদ চৌধুরী এজাজকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৫ অক্টোবর) রাতে খুলশীর একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ রবিবার (৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয় বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মজিবুর রহমান।

তিনি বলেন, পটিয়া থানা পুলিশের রিকুইজিশনে ওখানকার একটি মামলায় তাকে খুলশী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার এপিএস এজাজের বাড়ি পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে।

জানা যায়, গত ১৮ জুলাই চট্টগ্রামের পটিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী, বিএনপি নেতাদের ওপর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভয়াবহ হামলা এবং বিএনপি অফিস ভাংচুর লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় পটিয়ার সাবেক সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরীকে প্রধান আসামি করে ৭৫ জনের নাম উল্লেখ করে আরো ৩০০ জনকে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় গত ২০ আগস্ট মামলা দায়ের করেন বিএনপি নেতা মোহাম্মদ আলী আহমদ। ওই মামলার ১৬ নং এজাহারভুক্ত আসামি গ্রেপ্তারকৃত এজাজ।

নুর রশিদ চৌধুরী এজাজকে শনিবার রাতে গ্রেপ্তার হলেও জানাজানি হয় রবিবার রাতে। তিনি উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন গ্রামের মৃত আবদুল মালেক চৌধুরীর ছেলে।

Scroll to Top