সাতকানিয়ায় রাতের আঁধারে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ ৩

চাটগাঁ নিউজ ডেস্কঃ সাতকানিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন গুলিবিদ্ধ ও ১ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (৮ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার পশ্চিম গাটিয়াডেঙ্গা নেয়ামত আলী পাড়ায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে ঐ এলাকার মৃত লাল মিয়ার ছেলে আবুল হাশেম (৬২), তার স্ত্রী দিলোয়ারা বেগম (৫০) ও প্রতিবেশী মৃত আবদুস ছাত্তার মাঝির স্ত্রী মিনু আরা বেগম (৭০)। এছাড়া হামলায় আহত হয়েছে আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ সিফাত (২১)।

বিষয়টি নিশ্চিত করে এওচিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবু ছালেহ বলেন, জমি নিয়ে আবুল হাশেমের সঙ্গে মোহাম্মদ আলীর ছেলেদের দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে বলে জানতে পেরেছি।

এ বিষয়ে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত ডা. মো. এনামুল হক বলেন, রাত ১১টার দিকে দুই নারীসহ তিনজনকে ছররা গুলিবিদ্ধ এবং পিটুনিতে আহত এক তরুণকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ছররা গুলিতে আহত আবুল হাশেমের ছোট ভাই আবদুল গফুর বলেন, আমাদের ভাইদের কিছু জায়গা জমি মোহাম্মদ আলী ও তাঁর ছেলেরা তাদের বলে দাবি করে আসছিলেন। বিষয়টি দীর্ঘদিনের। এর জের ধরে মোহাম্মদ আলীর ছেলেরা গতকাল রাতে গুলি করে ও হামলা চালিয়ে আমার ভাই, ভাবিসহ চারজনকে আহত করেছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান চাটগাঁ নিউজকে বলেন, ঘটনার খবর পাওয়ার পরপর পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেন ও কারা এ ঘটনার সঙ্গে জড়িত, তা তদন্ত করে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় থানায় এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top