সদ্যজাত কন্যাকে দেখতে এসেই ওয়াসিম হত্যার আসামি ধরা!

চাটগাঁ নিউজ ডেস্ক: হাসপাতালে সদ্যজাত কন্যা সন্তানকে দেখতে এসে গ্রেফতার হলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ওয়াসিম আকরাম হত্যা মামলার আসামি ছাত্রলীগ নেতা  জয়নাল উদ্দীন জাহেদ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে নগরীর ডবলমুরিং এলাকার মা ও শিশু হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করে পাঁচলাইশ থানা পুলিশ। অবশ্য জাহিদের করা এক লাইভ ভিডিওতে দেখা যায় তাকে দুজন ছাত্রদল নেতা সিএনজি টেক্সি করে নিয়ে যাচ্ছিলেন থানায়। মূলত ভিডিওতে দেখা যায় জাহিদকে মারা হয়নি এমন স্বীকারোক্তি প্রচার করাই ছিলো এই লাইভের উদ্দেশ্য। তার ফেসবুক আইডিতে গিয়ে দেখা যায় তার কন্যা হবার খুশিতে হাসপাতালে এসে সে নিজেই আজান দেন এবং দোয়া দরুদ পড়ে ফুঁ দিচ্ছিলেন সদ্যজাত মেয়েকে। এ সংক্রান্ত একটি রিলস পোষ্ট করেন জাহিদ।

বিষয়টি নিশ্চিত করেছেন  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসি (ক্রাইম এন্ড অপারেশন্স) মোঃ রইস উদ্দিন। তিনি বলেন, আমরা জনগণের সহায়তা তাকে গ্রেফতার করেছি মা ও শিশু হাসপাতাল থেকে। সে ওয়াসিম হত্যা মামলার ৪৬নং আসামি।

পাঁচলাইশ থানার ওসি মো. সোলায়মান বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আমরা। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত ১৬ জুলাই মুরাদপুর এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্রলীগ-আওয়ামী লীগ কর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হন কলেজ শিক্ষার্থী ওয়াসিম আকরাম। ওয়াসিম চট্টগ্রাম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার দক্ষিণ মেহেরনামা এলাকার শফিউল আলমের দ্বিতীয় সন্তান।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top