সড়কে বেপরোয়া চাঁদাবাজি, আটক ১০

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে সড়কে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ১০ জনকে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (১৪ মে) চাঁন্দগাও থানার বহদ্দারহাট সিএনজি স্টেশন থেকে ৫ জনকে আটক করা হয়।

আটক ৫ জন হলেন-লক্ষীপুর জেলার মো. কামালউদ্দিন পুত্র মো. সলেমান (৪৫), পাঁচলাইশ বাদুরতলা মাহবুব আলমের পুত্র মো. আব্দুল্লাহ (২৭), চান্দগাঁও থানা এলাকার মো. নুরুল আফসারে পুত্র মো. আবুল কালাম (৩০), ফেনী জেলার মো. আলী পুত্র মো. রুবেল (৩১) ও রাউজান জেলার মৃত নুর মোহাম্মদ পুত্র মো. মামুন (৩৪)।

অপর একটি অভিযানে ফটিকছড়ি থানাধীন বিবিরহাট বাসস্ট্যান্ড পাকা রাস্তার উপর থেকে চাঁদাবাজির অভিযোগে আরও ৫ জনকে আটক করে র‌্যাব।

তারা হলেন- ফটিকছড়ি জেলার মৃত সুবল চন্দ্র পুত্র বিমল বড়ুয়া (৬৫), ভুজপুর এলাকার আব্দুল শুক্কুরের পুত্র আব্দুল হালিম (৪০), ফটিকছড়ি জেলার আবুল হাসেমের পুত্র মো. রাসেল (৩৮), ফটিকছড়ি জেলার মৃত নুরুল ইসলাম ছেলে আব্দুল গনি (৩৫) ও ফটিকছড়ি জেলার আহামদ হোসেন পুত্র মো. শাহজাহান (৪৩)।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম মহানগরী চাদগাঁও এবং চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানা এলাকায় বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক নামে বেনামে ভূয়া রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমান অর্থ চাঁদাবাজি করে আসছিল।

আটকদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর চাদগাঁও এবং চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

চাটগাঁ নিউজ/তিশন/এসএ

Scroll to Top