শ্রীলঙ্কা জয়ের আগেই নতুন কোচ পাচ্ছে টাইগার বাহিনী

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বর্তমানে প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে ও তার সহকারী নিক পোথাস বিসিবি কোচের দায়িত্ব সামলাচ্ছেন। বেশ কয়েকটি জায়গা খালি থাকলেও এবার ফিটনেস অ্যান্ড কন্ডিশনিং কোচ, ব্যাটিং কোচ ও বোলিং কোচ- এই তিন পদে নতুন নিয়োগ দেয়ার বিষয়ে চিন্তা করছে বিসিবি বোর্ড।

রবিবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয় দলের টিম ডিরেক্টর ও কোচিং নিয়োগ কমিটির সদস্য খালেদ মাহমুদ সুজন কোচ নিয়োগের বিষয়ে গণমাধ্যমের সামনে নিশ্চিত করেছেন। মিরপুরে দুর্দান্ত ঢাকার অনুশীলনে এসে দলের পাশাপাশি এসব বিষয়েও কথা বলেন তিনি।

গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে খালেদ মাহমুদ সুজন বলেন, “শর্টলিস্ট একটা করা হয়েছে। ওই আলোচনা সভায় আমি ছিলাম না। কিন্তু কথা হয়েছে আমার সঙ্গে। নতুন কোচ আসতে হয়তো এক সপ্তাহ সময় লাগবে। আমাদের একটা মৌখিক পরীক্ষা আছে। সেটি নিয়ে এক সপ্তাহের মধ্যে হয়তো আমরা চিন্তা করতে পারবো কাকে আনা যাবে। আমরা আশা করছি, শ্রীলঙ্কা সিরিজের আগেই হবে”

এ দিকে স্পিন কোচের আসন খালি থাকলেও সেটির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেনি বিসিবি। জানা যায়, ওই পদের জন্য রঙ্গনা হেরাথকেই চেয়েছিল বিসিবি। এজন্য তারা বিজ্ঞপ্তি প্রকাশ করেনি। তবে হেরাথ দায়িত্ব নিতে না চাওয়ায় শিগগিরই এই পদের জন্য বিজ্ঞপ্তি আহ্বান করা হবে বলে জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top