শুরু হলো সিএমপি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট

চাটগাঁ নিউজ ডেস্ক চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) উদ্যোগে আন্তঃবিভাগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট আজ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী ম্যাচে উত্তর বিভাগ ও সদর বিভাগ মুখোমুখী হয়।

আজ টুর্নামেন্টের উদ্বোধন করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, পুলিশের চাকরি সব সময়ই ক্লান্তিকর। এ দায়িত্ব পালনের মধ্যেই পুলিশ সদস্যদের বিনোদনের ব্যবস্থা হিসেবে আমরা মাঝেমধ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার আয়োজন করে থাকি। তারই অংশ হিসেবে এই টুর্নামেন্টের আয়োজন। আমরা বিশ্বাস করি খেলাধুলা আমাদের শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী করে তুলে।

আজ বুধবার (১৫ মে) বিকেলে সিএমপির গণমাধ্যম শাখা থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এই টুর্নামেন্টে মোট ১৬টি দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। এসবের মধ্যে গ্রুপ-১ এ আছে সদর বিভাগ, এসএএফ-১, উত্তর বিভাগ ও ট্রাফিক (দক্ষিণ) বিভাগ। গ্রুপ-২ এ আছে এসএএফ-২, এসএএফ-৩, দক্ষিণ বিভাগ ও ট্রাফিক (পশ্চিম) বিভাগ। গ্রুপ-৩ এ আছে  পিওএম-১, পশ্চিম বিভাগ, ডিবি-সিটিএসবি (যৌথ) ও ট্রাফিক (উত্তর) বিভাগ। গ্রুপ-৪ এ আছে পিওএম-২, সরবরাহ-পরিবহন (যৌথ), বন্দর বিভাগ ও ট্রাফিক (বন্দর) বিভাগ।

গ্রুপ পর্বে প্রতি দলের তিনটি করে ম্যাচ থাকবে। গ্রুপ পর্বের প্রতি গ্রুপ থেকে দুইটি করে দল নকআউট পর্ব অর্থাৎ কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। গ্রুপ পর্বে ২৪টি ম্যাচ, কোয়ার্টার ফাইনালে ৪টি, সেমিফাইনালে দুটি ও ফাইনালসহ মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

আগামী ২৬ মে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
চাটগাঁ নিউজ/এআইকে/এসআইএস

Scroll to Top