শীতার্ত মানুষের মাঝে মিরসরাইয়ে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর আওতায় শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট মিরসরাইয়ে দুই মাস ব্যাপি ধারাবাহিক কর্মসূচী হাতে নিয়েছেন।

মিরসরাইয়ে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ
শুক্রবার (২৭ জানুয়ারী) সকাল ১১ টায় উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে প্রায় হাজার খানেক কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মানবিক যুবলীগের প্রবক্তা কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমরা মানবিক যুবলীগ সারাদেশে অসহায় মানুষের জন্য দুই মাস ব্যাপি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি।আমরা বিগত দিনে সারাদেশে লাখ লাখ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করি।তার ধারাবাহিকতায় আজকে আমি আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড ঠাকুরদীঘিতে সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত আলহাজ্ব হাবিবুর রহমান মাষ্টার বাড়িতে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি ।

তিনি আরও বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যাধিক কষ্ট পাচ্ছে। আমাদের এই কর্মসূচি পৌষ ও মাঘ মাস এই দুই মাস অব্যাহত থাকবে। আমরা পর্যায়ক্রমে ১৬ ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করবো।

তিনি সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মীদের এই মহৎ কাজের নির্দেশনার এবং অনুপ্রেরণার জন্য মানবিক যুবলীগের প্রবক্তা যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানান।

যুবলীগ নেতা এলিট সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, আমাদেরকে বিশেষভাবে নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়োবৃদ্ধ মুরুব্বিদের প্রতি। আজকের এই দিনে মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

কম্বল বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, লেখক ও সাংবাদিক আকাশ ইকবাল, যুবলীগ নেতা শওকত আজিম রিংকু,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন বাবু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফানুল আজিম সহ,আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ, এলাকার মুরুব্বি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Scroll to Top