শিশু শাওনকে ৩ দিন পর ফেরত দিল অপহরণকারী

সিপ্লাস টিভিতে সংবাদের জের
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ নগরীর কাতালগঞ্জে জুস কিনে দেওয়ার কথা বলে মায়ের সামনে থেকে অপহরণ করা শিশুটিকে পাওয়া গেছে। সিপ্লাস টিভিতে অপহরনের খবর প্রচারের পর যে জায়গা থেকে অপহরণ করে নিয়ে গিয়েছিলো সে জায়গায় রেখে যায় শিশু শাওনকে।

রবিবার (১৪ এপ্রিল) সকালে নগরীর পাঁচলাইশ থানায় সরেজমিনে গিয়ে দেখা যাই শিশু শাওন তার মার কোলে বসে খেলছে। এর আগে শনিবার (১৩ এপ্রিল) রাতে কাতালগঞ্জের ৩নং রোডের মুখে শাওনকে রেখে চলে যায় অপহরণকারীরা।

সন্তানকে ফিরে পেয়ে শিশু শাওনের মা সিপ্লাস টিভিকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সি প্লাসের সহযোগিতায় আমি আমার বাচ্চাকে ফিরে পেয়েছি। তাই পুলিশ প্রশাসন ও সি প্লাসকে আমি ধন্যবাদ জানাই। অপহরণকারী সেই পথচারী আমার ছেলেকে অপহরণ করার পর তার জন্য নতুন জামা-প্যান্ট, নতুন জুতা কিনে দেই। আমার ছেলেকে মাংস ভাত খাওয়ায়।

এদিকে বাচ্চাটি পাওয়ার বিষয়ে পাঁচলাইশ থানার সহকারী কমিশনার মো. আরিফ হোসেন চাটগাঁ নিউজকে বলেন, বাচ্চাটা নিখোঁজ হওয়ার খবর পাওয়ার পর থেকেই আমরা বাচ্চাটা উদ্ধারের ব্যবস্থা নেই। ঘটনাস্থলের সিসি টিভি ফুটেজ চেক করার সময় অপহরণকারীদের বাচ্চাটি রেখে যাওয়ার দৃশ্য দেখতে পাই। একপর্যায়ে আমাদের পুলিশি তৎপরতার কারণে সন্ধ্যা সাড়ে ৬ টার সময় বাচ্চাটাকে আমরা ঘটনাস্থল থেকে উদ্ধার করতে সক্ষম হয়। যারা এ ঘটনার সাথে জড়িত তারা সবাই শনাক্ত। তাদেরকে অচিরেই গ্রেফতার করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top