শাহ আমানতে নিখোঁজ, মাইজভান্ডারে সন্ধান!

ঘরে ফিরল এনজিও কর্মী
শেয়ার করুন

শাহ আমানতে নিখোঁজ, মাইজভান্ডারে সন্ধান!

নিখোঁজের ৩ দিন পর ফটিকছড়ির মাইজভান্ডার দরবার থেকে উদ্ধার হলেন এনজিও কর্মী জিসা। তিনি মুক্তির আলো নামে একটি একটি মাল্টিপারপাস সমবায় সমিতিতে চাকরি করতেন।

গত ৫ মার্চ অফিস থেকে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন এনজিও কর্মী জিসা। এ ঘটনায় ওইদিন জিসার মা মেহেরুন আক্তার কোতোয়ালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

জিসা এবং তার পরিবারের সাথে কথা বলে জানা গেছে, ৫ মার্চ জিসা তার অফিসে গেলে অফিস তালাবদ্ধ দেখতে পায়। এরপর তিনি অফিস থেকে বের হয়ে আমানত শাহ মাজারের আশে পাশে পৌঁছালে সেখানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। সেখানে তার ব্যাগে থাকা সমিতির টাকা ও রশিদ বইও নিয়ে নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। এক পর্যায়ে অর্ধচেতন অবস্থায় এক মহিলার সহায়তায় জিসা মাইজভান্ডারে দরবার শরীফে পৌঁছান। জিসা মাইজভান্ডার দরবারে ৩দিন অবস্থান করেন, এই সময়ের মধ্যে তার নাম ঠিকানা মোবাইল নম্বর কোন কিছুই তিনি মনে করতে পারেননি। পরে সিপ্লাসসহ বিভিন্ন গণমাধ্যমে জিসার নিখোঁজের ভিডিও প্রচারের পর জিসার সাথে কথা বলে তার পরিচয় উদ্ধার করতে সক্ষম হন মাজারের খাদেমরা। সেখান থেকেই কল করলে পরবর্তীতে তার পরিবার গিয়ে জিসাকে চট্টগ্রামে নিয়ে আসেন।

Scroll to Top