শাকপুরা ইউনিয়ন যুবলীগের সম্মেলন, প্রস্তুতি কমিটি গঠন

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী  উপজেলার শাকপুরা  ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন করার উদ্যোগ নিয়েছে উপজেলা আওয়ামী যুবলীগ। এ লক্ষে ইতিমধ্যে ইউনিয়নের সম্মেলনকে সফল ও বাস্তবায়ন করার জন্য প্রস্তুতিমূলক আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা ও সাধারণ সম্পাদক সায়েম কবির এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে সম্মেলন প্রস্তুতি কমিটি আনুমোদন দেওয়া হয়।

মোঃ সাদেক হোসেন (মেম্বার)কে  আহবায়ক করে  রনি চৌধুরী (মেম্বার),বিশুরাম সাটু,মুজিবুল হক রুশ্মি,জালাল উদ্দীন ডালিম,সাইফুল ইসলাম টিপু,জামাল উদ্দীন,মাছুদুল ইসলাম মাসুদ,সাজ্জাদ হোসেন,সালাউদ্দীন কাদের,কে যুগ্ন-আহবায়ক।

সাহেদুল ইসলাম সাগর,শমর শর্মা,এ এইচ মুন্না ,সৈকত দত্ত মানিক,লিটন কান্তি নন্দি,গিয়াস উদ্দীন,আরিফুল ইসলাম সাজ্জাদ,রুবেল শর্মা,মনিরুল হক,সানি শর্মা,শাহাদাত হোসেন রুবেল, কেশব দাশ,মোস্তাফা কামাল আকিব,সৈয়দ আসিফ আহমেদ,নিজাম উদ্দীন,সাজ্জাদ নিরব,কে সদস্য করে সম্মেলন প্রস্ততি কমিটি ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সায়েম কবির জানান, উপজেলার শাকপুরা ইউনিয়ন যুবলীগের সম্মেলনের জন্য প্রস্তুতি আহবায়ক কমিটি করা হয়েছে এবং আগামী ১ (এক) মাসের মধ্যে সম্মেলন সম্পূর্ণ করার জন্য অনুরোধ করেন তিনি।

Scroll to Top