রামুতে দুই অস্ত্র কারবারিকে ধরল র‍্যাব

রামু প্রতিনিধিঃ কক্সবাজারের রামুর ঈদগড়ে অভিযান চালিয়ে ইউপি সদস্য রুস্তম আলীসহ দুই অস্ত্র কারবারিকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা দুজনই সম্পর্কে আপন ভাই বলে জানা যায়।

শনিবার (২৭ এপ্রিল) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে উপজেলার ঈদগড় ইউনিয়নের কোদালিয়াকাটা এলাকার রাস্তার মাথা থেকে তাদের আটক করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে র‍্যাব-১৫।

আটককৃতরা হলেন রামুর ঈদগড় ইউনিয়ন ৯নং ওয়ার্ড বৈদ্য পাড়া এলাকার ইউপি সদস্য রুস্তম আলী (৩৯) ও শওকত আলী (২২)।

র‍্যাব-১৫ সূত্রে জানা যায়, সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় ব্যক্তিদের অবস্থান সম্বন্ধে জানতে পারে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন দুই ব্যক্তি পলায়নের চেষ্টাকালে র‍্যাব তাদেরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা তাদের হেফাজতে দেশীয় অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত করে। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী চালিয়ে তাদের হেফাজত থাকা ১টি দেশীয় তৈরী এলজি, ২ রাউন্ড কার্তুজ উদ্ধারসহ ০১টি স্মার্ট ফোন ও ১টি বাটন ফোন জব্দ করা হয়।

জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে অস্ত্র কারবারীর সাথে জড়িত। সেইসাথে তারা বেআইনিভাবে অস্ত্র প্রদর্শন করে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করেব। মহেশখালী থেকে এসব দেশীয় অস্ত্র ও গোলাবারুদ সংগ্রহ করে বিভিন্ন দুস্কৃতিকারীদের কাছে নিয়মিত অস্ত্র সরবরাহ করে আসছিলো।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top