রামুতে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই নিহত

রামু প্রতিনিধিঃ কক্সবাজারের রামুতে বড় ভাই বাবুল হোসেন (৩০) কে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই আলী হোসেন।

মঙ্গলবার (১৬জুলাই) দিবাগত রাত আনুমানিক সাড়ে এগারটার দিকে উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চেইন্দা খোন্দকার পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বাবুল ও খুনি আলী হোসেন একই এলাকার কৃষক নুরুল হকের ছেলে। নিহত বাবুল হোসেন ৩ সন্তানের জনক বলে জানা গেছে।

খোন্দকার পাড়া এলাকার বাসিন্দা ছুরুত আলম জানান, রাত আনুমানিক ৮টার দিকে পার্শবর্তী বাজারে একজন লোকের সাথে নেশাগ্রস্ত অবস্থায় ঝগড়া হয় আলী হোসেনের। ঝগড়ার এক পর্যায়ে আলী হোসেনের বড়ভাই বাবুল এসে মিটমাট করে দিয়ে নিজ বাড়িতে চলে যায়।

ঘটনা কেন সমাধান করেছে সেটির কারণে ক্ষিপ্ত হয়ে রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে ধারালো দা দিয়ে তার বড়ভাই বাবুল হোসেনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় আলী হোসেন। পরে আশেপাশের লোকজন এগিয়ে বাবুলএসে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, প্রায় সময় আলী হোসেন নেশাগ্রস্ত হয়ে আশেপাশের লোকজনের সাথে ঝগড়া সৃষ্টি করতো। কেউ কিছু বললে তাদের উপর চওড়া হত। সে বেপরোয়া চলাফেরা করত।

ঘটনার বিষয়ে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, ইতোমধ্যে লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং ঘাতক আলী হোসেনকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

চাটগাঁ নিউজ/কফিল/এসআইএস

Scroll to Top