রাজধানীতে এসি বিস্ফোরণের ঘটনায় আহত মহেশখালীর ৩ জনের মৃত্যু

চাটগাঁ নিউজ ডেস্ক : রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় শীতাতপ নিয়ন্ত্রণযন্ত্র (এসি) বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৪ জনের মধ্যে ৩ জনেরই মৃত্যু হয়েছে।

ঘটনার পর গতকাল বুধবার দগ্ধ তিন বছর বয়সী শিশু আয়ান চিকিৎসাধীন অবস্থায় মারা যাবার পর আজ বৃহস্পতিবার (১৩ জুন) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জেনারেল ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ফুতু আক্তার ও তার বাবা আব্দুল মান্নানের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় শিশুটির মা, দাদা, খালা চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, বিষয়টি ভাটারা থানাকে অবগত করা হয়েছে।

মৃত আয়ান কক্সবাজার মহেশখালী উপজেলার মাইজপাড়া গ্রামের দুবাই প্রবাসী সিরাজুল মোস্তফার ছেলে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, রক্সি আক্তারের মস্তিস্কে টিউমারের অস্ত্রোপচার করাতেই কক্সবাজার মহেশখালী থেকে ঢাকায় যান রক্সি আক্তারসহ পরিবারের ৪ সদস্য। সেখানে গিয়ে বাসা ভাড়া নিয়েছিলেন বসুন্ধরা আবাসিক এলাকায়।

গত ১০ জুন ওই বাসায় এসি থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই রুমে থাকা একই পরিবারের শিশুসহ চার জন দগ্ধ হয়েছেন।

উদ্ধারকারী আত্মীয় আহামেদ মোস্তফা জানিয়েছেন, তারা কক্সবাজার মহেশখালী থেকে এসেছেন। রকসি আক্তারের ব্রেইন টিউমার হয়েছে। এভারকেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য এসে গত ৬ জুন অপারেশন হয়। এখানে থাকার জন্য হাসপাতালের পাশে এ ব্লকে একটি বাসার নিচতলায় একটি রুম ভাড়া নেন। সেখানে থাকতেন তারা, প্রয়োজনে পাশে হাসপাতালে যেতেন। গত সোমবার সন্ধ্যায় বিদুৎ চলে যায়। রুমে এসি চালানো ছিল। পরে আবার বিদুৎ চলে আসে, এসময় বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top