রাঙ্গুনিয়া সহকারী প্রধান শিক্ষক পরিষদ গঠিত

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া সহকারী প্রধান শিক্ষক পরিষদ গঠন করা হয়েছে। যেখানে পারুয়া সাহাব্দীনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অঞ্জন কুমার দে’কে  সভাপতি ও রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আবু সায়েমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) রাঙ্গুনিয়া বেগম ইকবাল জাকির হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে সহকারী প্রধান শিক্ষকদের এক সভা থেকে সর্বসম্মতিক্রমে তাদের এই পদে মনোনীত করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন পোমরা শহীদ জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জাফর উদ্দিন। সঞ্চালনা করেন দক্ষিণ রাঙ্গুনিয়া শিলক বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. তারেক হোসেন।

কমিটিতে রোটারী বেতাগী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আবদুল আজিজকে সাংগঠনিক সম্পাদক, দক্ষিণ রাঙ্গুনিয়া শিলক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. তারেক হোসেনকে অর্থ সম্পাদক, বেগম ইকবাল জাকির হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পার্থ সারথি নাথকে দপ্তর সম্পাদক ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে পরবর্তী সভায় পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন দায়িত্বশীলরা।

Scroll to Top