রাঙ্গুনিয়ার রোয়াজারহাটে ব্যবসায়ীদের মানববন্ধন

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া পৌরসভার রোয়াজাহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি রাঙ্গুনিয়া পৌরসভা শাখার মুরাদনগর সাত নম্বর ওয়ার্ড নেতৃবৃন্দ ও রোয়াজারহাট বার আউলিয়া শপিং সেন্টার ব্যবসায়ী বৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে পৌরসভার সাত নম্বর ওয়ার্ড বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠন মুরাদনগর এলাকাবাসী ও রোয়াজার হাট ব্যবসায়ীবৃন্দের যৌথ আয়োজনে এই বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব মো. ইউসুফ সওদাগর। পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কামাল হোসাইনের সঞ্চালনায় বক্তব্য দেন পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক গাজী জসিম উদ্দিন, ভুক্তভোগী মো. মহিউদ্দিন, মো. পারভেজ, মো. লিটন, বার আউলিয়া সুপার মার্কেটের স্বত্ত্বাধিকারী জাবেদ সওদাগর, মো. আজিজ, মো. আমিন, মো. সাইদ, মো. ইসমাইল, মো. মামুন, মো. দেলোয়ার, মো. কুসুম, মো. কাশেম, মো. জামাল, মো. সামশুল আলম, মো. ওয়াহেদ, রঞ্জিত দাশ, মো. সিয়াম, মো. জিসান, মো. ফরিদ, মো. ফয়েজ, মো. মিনা প্রমুখ। বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

চাটগাঁ নিউজ/জগলুল/জেএইচ

Scroll to Top