রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) দিনগত রাত ১২টার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের বার আউলিয়ার ঢালা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর লোহাগাড়া উপজেলার পুটিবিলা ওয়াজ উদ্দীন সিকদার পাড়া এলাকার আবু সৈয়দের বড় ছেলে। তবে তিনি পরিবার নিয়ে ছোটবেলা থেকেই রাঙ্গুনিয়ার পোমরা গোচরা বাজার এলাকায় থাকতো৷ গোচরা বাজারে মোবাইল সার্ভিসিং এর একটি দোকান চালাতো জাহাঙ্গীর৷

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া মডেল থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, গতকাল বন্ধু নিয়ে পোমরা হাজীপাড়া এলাকার ওরশে গিয়েছিল সে। সেখান থেকে মোটরসাইকেল যোগে দু’জন বন্ধুসহ পাশের বার আউলিয়ার ঢালা এলাকায় ঘুরতে যাচ্ছিলো জাহাঙ্গীর। ওই সড়কটির উন্নয়নের জন্য বাঁশ ও লোহার এঙ্গেল দিয়ে দুই দিক থেকে গত এক সপ্তাহ আগে থেকেই বন্ধ করা অবস্থায় ছিলো। জাহাঙ্গীর দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় সড়ক বন্ধ করা ওই প্রতিবন্ধকতা খেয়াল না করেই তার উপরে গিয়ে পড়ে। এতে একটি লোহার রড তার গলার কাছে ঢুকে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে মোটরসাইকেল আরোহী বাকী দু’জন অক্ষত রয়েছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শী ও বেঁচে যাওয়া বাকী দু’জনের সাথে কথা বলে এসব বিষয় জানা গেছে বলে জানান ওসি চন্দন কুমার চক্রবর্তী।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top