রাঙ্গুনিয়ায় র‍্যাবের জালে অস্ত্রসহ আসামি ধরা

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় বিশেষ অভিযান চালিয়ে আট মামলার এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। আটককৃত ব্যক্তির নাম মো. সরোয়ার আলম (৪৪)। তিনি ওই এলাকার মৃত বশির আহাম্মদ প্রকাশ কমান্ডার বশির এর ছেলে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে তাকে রাঙ্গুনিয়া থানা থেকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে রাঙ্গুনিয়া পৌরসভার উত্তর ঘাটচেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার চাটগাঁ নিউজকে জানান, সরোয়ারের দেওয়া তথ্য অনুযায়ী পাশের সেমিপাকা ঘরের চালের টিন ও বেড়ার মাঝে ফাঁকা জায়গায় বিশেষ কায়দায় রাখা দেশীয় তৈরি ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার নামে রাঙ্গুনিয়া এবং চান্দগাঁও থানায় অবৈধ অস্ত্র, মাদক, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি এবং হত্যাচেষ্টাসহ মোট ৮টি মামলা রয়েছে। তাকে শীর্ষ সন্ত্রাসী উল্লেখ করে তার বিরুদ্ধে অস্ত্রের মুখে মারধর, চাঁদাবাজি এবং ছিনতাই সংক্রান্ত বিভিন্ন অভিযোগও রয়েছে বলে উল্লেখ করেন এই র‍্যাব কর্মকর্তা।

এই বিষয়ে রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, গ্রেফতার সরোয়ারের বিরুদ্ধে একটি মামলায় পরোয়ানা ছিলো। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি পৃথক মামলা দায়ের হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top