রাঙ্গুনিয়ায় মেটলাইফের নতুন শাখা উদ্বোধন

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় “আমেরিকান লাইফ ইনসুরেন্স কোম্পানি মেটলাইফ” এর হারুন এজেন্সির উপশাখা (আতিক ইউনিট) উদ্বোধন করা হয়েছে। অনিশ্চিত পৃথিবীতে আর্থিক নিরাপত্তা প্রদানে প্রয়োজনীয় জীবনবীমা, দূর্ঘটনা এবং স্থাস্থ্য বীমা, অবসর ও সঞ্চয় পণ্য সরবরাহ করে থাকে মেটলাইফ।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার রোয়াজারহাট ডি আর.আয়শা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় ফিতা ও কেক কেটে কার্যালয়ের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ মেটলাইফের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ইমরান ফয়জুল্লাহ।ইউনিট ম্যানেজার আতিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন চট্টগ্রামের এনায়েত বাজারের জুবলি রোড শাখার ব্র‍্যাঞ্চ ম্যানেজার মো. হারুন-অর রশিদ। মেটলাইফের ওসমান গণী, শহীদুল্লাহ্ চৌধুরী, রফিকুল ইসলাম, মহিউদ্দিন চৌধুরী, হেলাল হোসেন, ইউনুস,রাহুল, আরাফাত, মো. অনিক,মো. নেছার, মো. মামুন ;আশিক এলাহি প্রমুখ।

উল্লেখ্য, মেটলাইফ বিশ্বের ৪২ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, ল্যাটিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে শীর্ষ অবস্থানে রয়েছে। ১০ লাখের বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান। “আমেরিকার ফরচুন ম্যাগাজিন” ৫০০ তালিকাভুক্ত কোম্পানির মধ্যে মেটলাইফের অবস্থান শীর্ষ ৫০ এর মধ্যে এবং মেটলাইফ যা একটি আন্তর্জাতিক বীমা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃত।

২০২২-২৩ করবর্ষে সেরা করদাতা হিসেবে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সেরা স্বীকৃতি অর্জন করেছে মেটলাইফ বাংলাদেশ। বাংলাদেশের একমাত্র জীবনবীমা প্রতিষ্ঠান হিসেবে এ নিয়ে ১৩ বার এই স্বীকৃতি পেলো মেটলাইফ। ২০২২-২৩ করবর্ষে জাতীয় কোষাগারে কর হিসেবে ২২২ কোটি টাকারও বেশি জমা দিয়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে এ সম্মাননা অর্জন করেছেন মেটলাইফ।

Scroll to Top