রাঙ্গুনিয়ায় এম. সাদেক চৌধুরী’র ১৮ তম মৃত্যুবার্ষিকী পালন

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন মরহুম এম. সাদেক চৌধুরী। তিনি চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন। শনিবার (২০ জানুয়ারি) ছিল তাঁর ১৮ তম মৃত্যুবার্ষিকী ছিলো।

এদিন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে তাঁর কবরে পুষ্পমাল্য ও জিয়ারতের মাধ্যমে রূহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়া তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সরফভাটা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শনিবার (২০ জানুয়ারি) কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করা হয়। পূর্ব সরফভাটা আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। প্রধান শিক্ষক নুরুল আকতারের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রউফ মাষ্টার।

এসব কর্মসূচীতে অংশ নেন আওয়ামী লীগ নেতা আহসান হাবিব, আবুল কালাম চৌধুরী, সিরাজুল ইসলাম, জসীম উদ্দিন, এনায়েতুর রহিম, খোরশেদ হায়দার খোকন, খোরশেদ আলম সুজন, জমির হোসেন, মোহাম্মদ হোসেন, মাওলানা রেজাউল করিম সহ প্রমুখ ব্যাক্তিবর্গ। এইসময় কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ শেষে মুনাজাত পরিচালনা করেন মুফতি মোহাম্মদ কবির।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top