রাঙ্গুনিয়ায় পররাষ্ট্রমন্ত্রী’র পক্ষে নগদ অর্থ বিতরণ

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি :  রাঙ্গুনিয়ার ঐতিহ্যবাহী হোসাইন বিন ইব্রাহিম ট্রাস্টের পক্ষ থেকে দুই শতাধিক দরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে ট্রাস্টের প্রতিষ্ঠাতা পরিচালক শাহাদাত হোসাইন রিমনের ব্যবস্থাপনায় এসব সহায়তা দেয়া হয়।

আজ রবিবার (১৬ জুন) বিকালে এই উপলক্ষে উপজেলার রাজানগর ইউনিয়নের ২নং ওয়ার্ড বগাবিলি গ্রামের হাজী আতর আলী বাড়ি এলাকায় সংক্ষিপ্ত দোয়া-মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামপুর ১নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও ট্রাস্টের সাধারণ সম্পাদক জুলফিকার হোসাইন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুব আলম, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আশরাফ আলী খান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহমদ প্রমুখ।

উল্লেখ্য দীর্ঘ সময় ধরে রাজানগর ও ইসলামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিয়মিত সহায়তা করে আসছে হোসাইন বিন ইব্রাহিম ট্রাস্ট। প্রতি রমজান, ঈদ, কোরবানিতে নিয়মিত সহায়তা দেয়া হয় ট্রাস্টের পক্ষ থেকে। এছাড়া সারা বছর ধরে অসুস্থ রোগী, গরীব মেয়েদের বিয়েতে সহায়তাসহ নিয়মিত নানা সাহায্য অব্যাহত রেখেছে ট্রাস্টটি। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখা হবে বলে জানান সংশ্লিষ্টরা।

চাটগাঁ নিউজ/জগলুল/এসআইএস

Scroll to Top