রাঙ্গুনিয়ায় ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার ক্যাম্পেইনের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

Walton

রাঙ্গুনিয়া প্রতিনিধি: সেরা পণ্যে সেরা অফার, ননস্টপ মিলিয়নিয়ার’ ৩০ জনের পর এবার কারা হবেন মিলিয়নিয়ার’, ‘রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার,’ এরকম নানা চমকপ্রদ অফারসম্বলিত ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে ওয়ালটন ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ এ ঘোষিত ননস্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে রাঙ্গুনিয়ায় বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ জুন) দুপুরে রাঙ্গুনিয়ায় ওয়ালটনের এক্সক্লুসিভ ডিলার ‘শাহ আমানত ইলেকট্রনিকস’ এর পরিচালনায় জাঁকজমকপূর্ণভাবে এই র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কাপ্তাই সড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালির পাশাপাশি জনকল্যাণমুখী বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল—গরমে সুস্থ থাকার বিষয়ে জনসচেতনতা সৃষ্টি, ঠান্ডা শরবত খাওয়ানো, স্থানীয় ক্রেতাদের ননস্টপ মিলিয়নিয়ার ক্যাম্পেইন সম্পর্কে অবহিত করা এবং ক্যাম্পেইনের প্রচারপত্র বিলিসহ নানা কর্মসূচী পালন করা হয়।

শাহ আমানত ইলেকট্রনিকস এর স্বত্ত্বাধিকারী লোকমানুল হক তালুকদার ও জাবেদ তালুকদারের ব্যবস্থাপনায় এসব কর্মসূচীতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রিয়াজ, উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন, ওয়ালটনের ডেপুটি এসিস্ট্যান্ট ডিরেক্টর মো. সেলিম হোসাইন প্রমুখ। আনন্দ র‍্যালীর মাধ্যমে বর্ণাঢ্য এই প্রচার কার্যক্রম স্থানীয় ক্রেতা-দর্শণার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এ সময় পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

উল্লেখ্য,  ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ এ ঘোষিত ননস্টপ মিলিয়নিয়ার অফারের পাশাপাশি শাহ আমানত ইলেকট্রনিকস এর রাঙ্গুনিয়ার রোয়াজারহাট, মরিয়মনগর চৌমুহনি ও ধামাইরহাট শোরুম থেকে টিভি, ফ্রিজ, এসিসহ যেকোনো ওয়ালটন পণ্য কিনলেই পাবেন লটারী, আর এর মাধ্যমেই পেতে পারেন নিশ্চিত নানা মূল্যবান উপহার সামগ্রী।

চাটগাঁ নিউজ/জগলুল/এআইকে

Scroll to Top