রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে গেছে চার বসতঘর

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে চারটি বসতঘর। মঙ্গলবার (২ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ২নং ওয়ার্ড দক্ষিণ নোয়াগাঁও এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে৷ খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে জানিয়েছেন তারা।

স্থানীয় পৌর কাউন্সিলর নুরুল আবছার জসিম জানান, রাত দেড়টার দিকে ওয়ার্ডটির বাচা মৌলভীর বাড়ির একটি বসতঘরে বৈদ্যুতিক মিটার থেকে হঠাৎ আগুন ধরে পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এতে স্থানীয় বিধবা নারী খুরশিদা বেগম ও আলকুমা বেগম এবং লালু মিয়া ও ওসমান গণির মালিকানাধীন চারটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। তারা কিছুই বের করতে পারেনি। তাঁদের অন্তত ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা এসে স্থানীয়রাসহ যৌথভাবে দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষতিগ্রস্তরা খুবই গরীব। তাদের সহায়তায় সমাজের ভিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন জানান, আগুনে ৪ জন মালিকের বিভিন্ন পরিমাপের একাধিক কক্ষ বিশিষ্ট ৩ টি কাঁচা বসত ও  ১টি সেমিপাকা বসত ঘর পুড়ে গেছে। তাদের তাৎক্ষণিক তৎপরতায় আশেপাশের বসতঘরগুলো রক্ষা পেয়েছে জানিয়েছেন তিনি।

Scroll to Top