রাঙ্গামাটিতে যৌথ অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

রাঙামাটি প্রতিনিধি:  রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলাধীন দিশানপাড়া এলাকায় নানিয়ারচর জোন  কর্তৃক যৌথ অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র ও গোলাবারুদসহ ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়েছে। আটককৃত মনিশ‍্যা চাকমা ওরফে অনিল স্থানীয় নানিয়ারচর সদর ইউনিয়নের রাঙ্গীপাড়ার বাসিন্দা বৃষমনি চাকমার পুত্র।

সেনা জোন থেকে জানা গেছে,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত (২৩ সেপ্টেম্বর) রাতে নানিয়ারচর জোন এবং স্থানীয় থানা পুলিশের সহায়তায় দিশানপাড়া এলাকায় অভিযান পরিচালনার ফলে ইউপিডিএফ (মূল) দলের সেকশন কমান্ডার মনিশ‍্যা ওরফে অনিল চাকমা (৪০) কে আটক করতে সক্ষম হয়েছে।

আরো জানা গেছে,যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে মনীশ‍্যা চাকমা (৪০) একটি বাড়িতে আত্মগোপন করে থাকলে ব্যাপক তল্লাশি ও অনুসন্ধানের পরে তাকে একটি.৩১৫ বোর রাইফেল (ইউএসএ এর তৈরী), ১ টি ম্যাগাজিন, ৬ রাউন্ড এ্যামুনিশন গুলি ও ১ টি ওয়াকিটকিসহ জব্দ করা হয়।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার জানান আটককৃত ব‍্যাক্তি ও উদ্ধারকৃত অস্ত্র, গোলাবারুদ এবং অন্যান্য দ্রব্যসামগ্রী নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়েছে এই সংক্রান্ত বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নানিয়ারচর জোন তথা বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ পুলিশ কর্তৃক যৌথ অভিযান পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী দল গুলোর সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Scroll to Top