রাঙামাটির ১১ থানার ওসি বদলী

চাটগাঁ নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইসির আবেদন এর প্রেক্ষিতে রাঙামাটি জেলার এর আওতাধীন ৮ টি থানার ওসি (অফিসার ইনচার্জ) বদলী করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বাংলাদেশ পুলিশ এর ঢাকাস্থ পুলিশ হেডকোয়াটার্স থেকে নির্বাচন কমিশন সচিবালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মতিক্রমে বদলী/পদায়ন করার প্রজ্ঞাপন জারি করা হয়।

কোতয়ালী থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: আরিফুল আমিনকে বদলী করা হয়েছে খাগড়াছড়ির গুইমারা থানায়। আর সাজেক থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: নূরুল হককে বদলী করা হয়েছে খাগড়াছড়ির দীঘিনালা থানায়। অন্যদিকে চন্দ্রঘোনা থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: শফিউল আজমকে বদলী করা হয়েছে খাগড়াছড়ির পনছড়ি থানায়, আর লংগদু থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: ইকবাল উদ্দিনকে বদলী করা হয়েছে খাগড়াছড়ির মানিকছড়ি থানায়। অন্যদিকে রাজস্থলী থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: জাকির হোসাইনকে বদলী করা হয়েছে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি থানায়। অন্যদিকে বরকল থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিনকে বদলী করা হয়েছে খাগড়াছড়ির  মহালছড়ি থানাতে। আর কাপ্তাই থানার বর্তমান অফিসার ইনচার্জ জসিম উদ্দিনকে বদলী করা হয়েছে বান্দরবানের থানচি থানায়, অন্যদিকে কাউখালী থানার বর্তমান অফিসার ইনচার্জ পারভেজ আলীকে বদলী করা হয়েছে বান্দরবানের রোয়াংছড়ি থানায়।

Scroll to Top