রাঙামাটিতে স্বামীকে কুপিয়ে পালাল স্ত্রী

রাঙামাটি প্রতিনিধি : পারিবারিক কলহের জেরে স্ত্রীর ধারালো দা’য়ের কোপে গুরুতর আহত হয়েছেন স্বামী আজম আলী আজম (৬০)। ঘটনার পর স্ত্রী শেলী আক্তার পালিয়েছেন।

বুধবার (১২ জুন) সকাল ৮টা ১৫মিনিটের সময় শহরের দক্ষিণ কালিন্দপুর (উন্নয়ন বোর্ড কলোনী সংলগ্ন) এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

জানা যায়, আজম আলী আজম ২ মেয়ে ও ২ ছেলের জনক। তবে ঘটনার সময় ছেলে মেয়ে কেউ বাড়িতে ছিল না। আজম আলী রাঙামাটি মাইক্রোবাস সমিতির লাইনম্যান।

আহত আজম আলীর ভাবী আক্তার জাহান ও প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরেই তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। তাদের মধ্যে মামলাসহ বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ বিচারও হয়েছে। তবে বুধবার সকালে ঘুমন্ত অবস্থায় ধারালো বটি দা দিয়ে স্বামীকে এলোপাতাড়ি কুপিয়েছে স্ত্রী। মাথা, মুখ, পিঠে ও হাতে পায়ে আঘাতের চিহৃ রয়েছে। তাদের দীর্ঘদিনের কলহের জেরের কারণে নিকটতম আত্মীয়-স্বজন ও প্রতিবেশী কেউ তাদের ঘরে যায়নি।

আক্তার জাহান বলেন, আমরা নিচে থাকি আমার দেবর উপরে থাকে। সকালে আমার দেবরের বাসায় গরু জবাই করলে যে রকম আওয়াজ সে রকম আওয়াজ শুনতে পেয়ে পাশের বাসার একজনকে নিয়ে আমি উপরে উঠি। তখন দেখি আমার দেবর জাবর কাটতেছে। আর তার স্ত্রী শেলি জানালা দিয়ে পালিয়েছে।

তিনি বলেন, তখন আমরা রক্তমাখা অবস্থায় আজম আলী আজমকে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে জরুরিভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

রাঙামাটি সদর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শওকত আকবর জানান, বুধবার সকালে শহরের কালিন্দিপুর এলাকা থেকে আজম আলী নামের এক ব্যক্তি জরুরী বিভাগে ভর্তি হয়েছিল। তার অবস্থা তেমন ভাল দেখে সাথে সাথে ওই রোগীকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজম আলীর মাথায় বেশ কিছু কোপ দেখা গেছে। প্রচুর রক্ত ক্ষরণ হচ্ছে। ৮-১০টি স্থানে কোপের দাগ রয়েছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জানান, শহরের কালিন্দিপুর এলাকায় স্ত্রী দা দিয়ে নাকি স্বামী কুপিয়েছে। কিন্তু এ ব্যাপারে কেউ থানায় অভিযোগ দেয়নি। থানায় আসলে আইনগত সহযোগিতা দেওয়া হবে।

চাটগাঁ নিউজ/আলমগীর/এসএ

Scroll to Top