রাঙামাটিতে মৃত ট্রাক চালকদের পরিবারকে মৃত্যুফান্ডের অর্থ প্রদান

রাঙামাটি প্রতিনিধি:  দীর্ঘ দেড় দশকে রাঙামাটির সাধারণ শ্রমিকদের কাছ থেকে একটি টাকাও চাঁদাবাজি করেনি শ্রমিকলীগ। পাহাড়ের খেটে খাওয়া সাধারণ শ্রমিকদের স্বার্থে যখন যা করণীয় তার সবটুকুই রাঙামাটি জেলা শ্রমিকলীগের পক্ষ থেকে নির্দিদ্বায় করা হয়েছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামছুল আলম।

সোমবার দুপুরে রাঙামাটি ট্রাক টার্মিনালে মৃত ট্রাক চালকদের পরিবারের কাছে মৃত্যুফান্ডের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শ্রমিকলীগ নেতা এসব কথা বলেন।

রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক ও মিনিট্রাক শ্রমিক ইউনিয়ন এর উদ্যোগে রাঙামাটি পৌর ট্রাক টার্মিনালে আয়োজিত এই অনুষ্ঠানে রাঙামাটি জেলা সড়ক ও পরিবহন ট্রাক ও মিনিট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে রাঙামাটি জেলা ট্রাক মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি মো. সাব্বির আহমেদ ওসমানী, রাঙামাটি জেলা ট্রাক চালক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. ইউনুছ, রাঙামাটি জেলা সড়ক ও পরিবহন ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইসমাইলসহ শ্রমিক সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ট্রাক ও মিনিট্রাক শ্রমিক ইউনিয়নের সদস্য থাকাকালীন মারা যাওয়ায় মুত্যুফান্ড থেকে তিন সদস্যের পরিবারের সদস্যদের ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ নগদ টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়।

Scroll to Top