রাঙামাটিতে কাপ্তাই হ্রদের বালুচরে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটিতে কাপ্তাই হ্রদে বন্ধুদের সাথে নিয়ে গোসল করতে নেমে তন্ময় বড়ুয়া (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তন্ময়ের নিথর দেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত তন্ময় রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের ১নং পাথরঘাটা এলাকার নেপাল বড়ুয়ার সন্তান এবং রাঙামাটি সরকারী কলেজের শিক্ষার্থী বলে জানাগেছে।

জানা গেছে, শুক্রবার বিকেলে ইঞ্জিনচালিত বোট নিয়ে তন্ময় ও তার বন্ধুরা রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের কাপ্তাই হ্রদের ওপারে বালুচর নামক একটি দ্বীপে যায়। এসময় গোসল করতে নেমে তন্ময় কাপ্তাই হ্রদের পানির নীচে তলিয়ে যায়।

পরে তাকে অনেক খোঁজাখুজি করে সন্ধান পাওয়া না গেলে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরিরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির তলদেশ থেকে তন্ময়কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তন্ময় বড়ুয়া নামে এক যুবক বন্ধুবান্ধবদের সঙ্গে কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে হ্রদের পানিতে ডুবে মারা গেছেন। লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Scroll to Top