রাঙামাটিতে ইউনি গ্যাসবাহি ট্রাকের চাপায় নিহত ১

শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি শহরের রেডিও স্টেশন এলাকায় জ্বালানি গ্যাসবাহি চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মফিজুর রহমান নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতের বাড়ি রাঙামাটি শহরের তবলছড়িস্থ ধনামিয়ার টিলায়।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যারাত সোয়া সাতটার সময় এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনার পরপরই ঘাটক গ্যাসবাহি ট্রাকটিকে স্থানীয়রা আটকিয়ে ড্রাইভার জাহাঙ্গীর আলম (৫০)কে পুলিশের হাতে তুলে দিয়েছে।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আমি ঘটনাস্থলেই রয়েছি এবং নিহতের মরদেহ উদ্ধার করতেছি, বিস্তারিত পরে জানানো হবে।

জানা গেছে, গ্যাসবাহি গাড়িটি ইউনিটেক্স এলপি গ্যাস কোম্পানীর মালিকানাধীন। চট্টগ্রামের ডিপো থেকে রাঙামাটির ভেদভেদীস্থ লোকনাথ মন্দিরের পাশে মা পেট্টোলিয়াম এন্ড এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশন এর জন্য গ্যাস নিয়ে রাঙামাটি আসছিলো। রেডিও স্টেশন এলাকায় দ্রুতগতিতে নেমে আবার উটার সময় আকস্মিকভাবে লোকটিকে চাপায় দেয়। এসময় লোকটি গাড়ির পেছনের চাকায় পিষ্ট হয়ে রাস্তার উপরেই নির্মমভাবে মৃত্যুবরণ করে। এই ঘটনায় ড্রাইভারকে আটক করাসহ আইনানুগ ব্যবস্থাগ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে কোতয়ালী থানা পুলিশ।

Scroll to Top