রাউজানে পুকুরে ডুবে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

রাউজান প্রতিনিধি: রাউজানে পুকুরে ডুবে নিখোঁজের দীর্ঘ ১৭ ঘন্টা পর ভেসে উঠল ৭৪ বছর বয়সী বৃদ্ধ মো. শফিউল আলম প্রকাশ লেদা হাজির নিথর দেহ।

আজ সোমবার (২৬ আগস্ট) ভোর সাড়ে ৫টায় উপজেলা রাউজান সদর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মঙ্গলখালী গ্রামের রফিক চেয়ারম্যানের বাড়ির পুকুরে তার নিথর দেহ ভেসে উঠে। এর আগে গত রবিবার দুপুর সাড়ে ১২টায় পুকুর গোসল করতে নেমে তিনি নিখোঁজ হোন। তিনি একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।

রাউজান ফায়ার সার্ভিস ও ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. মকবুল আহম্মেদ বলেন, খবর পেয়ে গত রোববার আমাদের একটি ইউনিট এবং ২জন ডুবুরি দল সন্ধ্যা ৭টা পর্যন্ত তাল্লাশি করেন। বড় পুকুরটিতে বন্যার কারণে স্বাভাবিকের চেয়ে পানি বেশি থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয় নি।

আজ (সোমবার) ভোরে বৃদ্ধের মরদেহ ভেসে উঠেছে বলে তাদের পারিবারিক সূত্রে নিশ্চিত হয়েছি।

বৃদ্ধের ভাইপো মো. সাইফুল বলেন, রোববার সাড়ে ১২টার দিকে জেঠা শফিউল আলম বাড়ির সামনের পুকুরে গোসল করতে আসেন। পুকুরে নেমে সাঁতারাতে থাকেন। তার শারীরিক অবস্থার কারণে বাড়ির কয়েকজন সাঁতার কাটতে নিষেধ করলে তিনি বলেন সাঁতার কাটতে ইচ্ছে করছে। একপর্যায়ে সাঁতার কেটে কতটুকু যাওয়ার পর ডুব দেয়। এরপর আর উঠেনি। বাড়ির লোকজন মিলে অনেক খোঁজাখুজির পর না পেয়ে রাউজান ফায়ার সার্ভিসকে খবর দিয়। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে সন্ধ্যা ৭টা পর্যন্ত তাল্লাশি চালায়। তারা উদ্ধার করতে পারে নি। বাড়ির সবাই সারারাত পুকুর ঘাটে পাহারা দেয়। অবশেষ আজ (সোমবার) ভোর সাড়ে ৫টায় জেঠার নিথর দেহ ভেসে উঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধের ৬ মেয়ে, দুই ছেলে। এক ছেলে ৫ বছর আগে প্রবাসে সড়ক দুর্ঘটনায় মারা যান। তার স্ত্রীও ১৫বছর আগে রোগাক্রান্ত হয়ে মারা যায়। ৬ মেয়ে মধ্যে ছোট মেয়ে এবং ছেলে প্রবাসী রাসেল ইসলাম এখনও অবিবাহিত। আজ সকাল ১১টায় জামাজে জানাযা শেষে বৃদ্ধকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চাটগাঁ নিউজ/জগলুল/এসআইএস

Scroll to Top