রাউজানে দেশীয় অস্ত্রসহ ৬ মামলার আসামি গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামের রাউজানে ৬ মামলার আসামি জানে আলম (৩৯) গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে ২টি দেশীয় অস্ত্র ও ১ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

রবিবার (১০ মার্চ) বেলা ১১টার দিকে র‍্যাবের পক্ষ থেকে গণমাধ্যমকে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো যায়। এর আগে শনিবার (৯ মার্চ) চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন কদলপুরস্থ দক্ষিণ জয়নগর এলাকা থেকে তাকে গ্রেফতার কারা হয়।

জানা যায়, রাউজান থানাধীন ভোমরপাড়া এলাকার মৃত আাজিজুল হকের ছেলে জানে আলম। তার বিরুদ্ধে জেলার রাউজান ও হাটহাজারী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন, ডাকাতি, চুরি, হত্যার চেষ্টা এবং অস্ত্র আইনসহ সর্বমোট ৬টি মামলা রয়েছে।

এই বিষয়ে র‍্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে সে উক্ত আগ্নেয়াস্ত্র হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। সে জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত করে আসছিলো। গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

চাটগাঁ নিউজ/ এসবিএন

Scroll to Top