রাউজানে দুই বিএনপি কর্মীকে গুলি

ইউপি চেয়ারম্যানের ভাইকে মারধর

রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে দুর্বৃত্তের গুলিতে দুই বিএনপিকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। তারা হলেন মাসুদ পারভেজ রনি (৩৬) ও মো. সাগর (৩৩)। এছাড়া সাবেক এক চেয়ারম্যানের ভাইকে পিটিয়ে আহত করার ঘটনাও ঘটেছে।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে পৃথক ২ ঘটনায় দুইজন গুলিবিদ্ধ ও একজনকে পিটিয়ে আহত করার ঘটনাগুলো ঘটেছে। গুলিবিদ্ধ দুইজনের মধ্যে রনি রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলামের ছেলে এবং সাগর সাংবাদিক ওসমানের ছেলে বলে জানা গেছে। এছাড়া তারা দু’জনই বিএনপি নেতা গোলাম আকবর খোন্দকারের অনুসারী হিসেবে পরিচিত।

রনির পরিবার জানায়, চারটি সিএনজিচালিত অটোরিকশা যোগে অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে গুলি করে পালিয়ে যায়। রনির হাতে ও পায়ে ৩টি গুলি এবং সাগরের ঊরুতে একটি গুলি লাগে। গুলিবিদ্ধ দু’জনই চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়ার ভাই ইউনুস ওরফে মনাকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তবে কারা মেরেছে  বা কেন মেরেছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহাবুবুর রহমান বলেন, নোয়াপাড়ায় গুলিবিদ্ধের ঘটনা সম্পর্কে আমাকে কেউ জানায়নি। তবে সাবেক ইউপি চেয়ারম্যানের ভাইকে মারধরের বিষয়টি জেনেছি। ভুক্তভোগীদের মামলা করার পরামর্শ দিয়েছি। আমরা অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিব।

 

চাটগাঁ নিউজ/যুবায়ের/জেএইচ

Scroll to Top