রাউজানে টিলা থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার

চাটগাঁ নিউজ ডেস্কঃ রাউজানে টিলা থেকে মো. নিজাম উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২১ এপ্রিল) দুপুর ১টায় উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বানারসপুর টিলা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, তিনি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের ভূঞাচর মোহাম্মদপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘ ২০-২৫ বছর ধরে হলদিয়া ইউনিয়নের ফকিরটিলা এলাকায় বসবাস করে দিনমজুরের কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করে রাউজান থানার উপপরিদর্শক (এসআই) মোসলেম উদ্দিন চাটগাঁ নিউজকে বলেন, ধারণা করছি শনিবার সন্ধ্যার দিকে নিজাম উদ্দিন নামে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে। হিট স্ট্রোকজনিত কারণে তার মুখ দিয়ে রক্ত বের হতে পারে। মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

অন্যদিকে গতকাল শনিবার হালদা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। নিহতের নাম আবু সৈয়দ (৬৫)। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের চান্দগাঁও থানার উত্তর মোহরা গ্রামের স্বরূপ খান চৌধুরী বাড়ির মৃত আবুল বশরের ছেলে।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, শনিবার হালদা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতের পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করেন। নিহত আবু সৈয়দ অতিরিক্ত মদ্যপান করতো বলেও দাবি তার।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top