যেকোনো মূল্যে ব্যাংক ম্যানেজার ও অস্ত্র উদ্ধার করা হবে: আইজিপি

বান্দরবান প্রতিনিধি : পার্বত্য এলাকায় সন্ত্রাস দমন করে যেকোনো মূল্যে অপহৃত ব্যাংক ম্যানেজার ও লুট হওয়া অস্ত্র উদ্ধার করা হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে রুমা উপজেলা সোনালী ব্যাংকে ডাকাতি, পুলিশের অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের বিষয়ে পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি একথা জানান।

আইজিপি বলেন, ব্যাংকে লুটপাট করা হয়েছে, অস্ত্র লুট করে ব্যাংক ম্যানেজারকে অপহরণ করা হয়েছে। আমরা সার্বিক বিষয়ে খোঁজখবর নিচ্ছি। ম্যানেজার ও অস্ত্র উদ্ধারের জন্য সমন্বিতভাবে উদ্যোগ নিয়ে অভিযান পরিচালনা করা হচ্ছে। যেকোনো মূল্যে সন্ত্রাস দমন করে অপহৃত ব্যাংক ম্যানেজার ও লুট হওয়া অস্ত্র উদ্ধার করা হবে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টায় রুমা মসজিদে তারাবি নামাজ পড়ার সময় একদল সশস্ত্র সন্ত্রাসী মসজিদের সবাইকে জিম্মি করেন। এরপর সোনালী ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে ধরে ব্যাংকে নিয়ে গিয়ে গেইট ভেঙে ভেতরে ঢুকে অফিস সরঞ্জাম নষ্ট করে ফেলে। ব্যাংক নিরাপত্তায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের মারধর করে ভল্ট থেকে ১ কোটি ৫৯ লাখ টাকা ও ১৪টি আগ্নেয়াস্ত্র লুট করে। পরে ব্যাংক ম্যানেজার মো. নেজাম উদ্দিনকে নিয়ে যায় সন্ত্রাসীরা।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top