মোছাফ্ফাহ এম আর সুপার মার্কেটের শুভ যাত্রা

শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শিল্পনগরী সানাইয়া মোছাফ্ফাহ ছয় নাম্বার প্রথম সিগন্যালের আগে ওভার ব্রিজের পাশে তিন নাম্বার আল ফেরদৌস বিল্ডিং এর সামনে ৬ নাম্বার পাকিং রোডে বাংলাদেশী ৩ প্রবাসী মিলে মোহাম্মদ রহিম (এম আর ) সুপার মার্কেটের যাত্রা শুরু করেছেন।

রবিবার (১০ মার্চ) বিকেলে ফিতা কেটে এম-আর সুপার মার্কেটের শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের যৌথ মালিক মোহাম্মদ রহিম উদ্দিন, মোহাম্মদ হারুন বাদশা, মোহাম্মদ কফিল উদ্দিন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ইলিয়াস, মাওলানা আব্দুল খালেক, সাংবাদিক ও ব্যবসায়ী সঞ্জিত কুমার শীল, নুরুল হুদা, মোহাম্মদ মোর্শেদ, মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ সেলিম সহ আরো অনেকে।

উদ্বোধন কালে প্রতিষ্ঠানের মালিকেরা বলেন, এই রমজানের শুরুতে আমরা প্রবাসীদের জন্য রমজান উপলক্ষে স্পেশাল ডিসকাউন্ট চালু করেছি। এ রমজানে প্রতিদিন আমাদের কাছে তরতাজা ফল ফ্রুট, মাছ – মাংস,শাক সবজি সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সূলভ মূল্যে কিনতে পারবেন। আমিরাত সরকার রমজান উপলক্ষে আরব আমিরাতের বিভিন্ন মার্কেটে এই প্রবাসীদের জন্য নিত্য প্রয়োজনীয় জিনিসের উপর ডিসকাউন্ট ব্যবস্থা করে দিয়েছেন। বাংলাদেশের তরতাজা সবজি, মাছ ও বিভিন্ন ধরনের সামগ্রী প্রবাসীদের জন্য ডিসকাউন্টের ব্যবস্থা রেখে সকলকে এম- আর  সুপার মার্কেট থেকে বাজার করার জন্য অনুরোধ জানান।

রমজান উপলক্ষে যারা দেশে যাবেন তাদের জন্য নানান রকমের বাদাম, চকলেট, গরম মসলা, গার্মেন্টসের নানা রকম কাপড়, জুতা, পাঞ্জাবি সামগ্রী সুলভ মূল্যে ক্রয় করতে পারবেন। ব্যবসায়ীরা বলেন বর্তমানে প্রবাসে বিভিন্ন ক্ষেত্রে প্রবাসীরা দেশকে নানা সমস্যায় জর্জরিত রয়েছেন। বিশেষ করে প্রবাসীদের ভিসা বন্ধ এবং ট্রান্সফার চালু না থাকায় বিপাকে পড়েছেন আমিরাতের বাংলাদেশী প্রবাসী ব্যবসায়ীরা। তাই প্রবাসীরা মনে করেন বন্ধ থাকা ভিসা বাংলাদেশ সরকার এবং আমিরাতের কূটনৈতিক তৎপরতার মাধ্যমে শ্রমিকদের ভিসা খুলে দিলে দেশে রেমিটেন্স বাড়বে এবং দেশ সচল থাকবে।

পরিশেষে ব্যবসা-বাণিজ্যের প্রসার এবং বিশ্ববাসীর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

চাটগাঁ  নিউজ/এমআর

Scroll to Top