মোছাফ্ফার ৬ নং ছানাইয়াতে ‘পটিয়া হাউজ ফুডস্টাফ’র যাত্রা শুরু

আমিরাত প্রতিনিধি: দেশীয় মাছ মাংস,তরিতরকারি ও ফলমূলসহ নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের বিপুল সমাহার নিয়ে  আবুধাবির শিল্পনগরী মুসাফফার ৬ নাম্বার ছানাইয়ার শাহী মোছাফফা রেষ্টুরেন্টের পাশে ‘পটিয়া হাউজ ফুডস্টাফের যাত্রা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) বাদে মাগরিব প্রতিষ্ঠানের দুই মালিক মোহাম্মদ নুরুল করিম বাবলু এবং মোহাম্মদ মাসুদকে সঙ্গে নিয়ে ফিতা কেটে প্রতিষ্ঠানের শুভ উদ্ভোধন করেন আবুধাবির বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা মোহাম্মদ  আবুল বশর। এ সময়ে বিশিষ্ট কমিউনিটি নেতা মোহাম্মদ সারোয়ার আলম, কমিউনিটি নেতা আব্দুল কুদ্দুস খালেদ, আলহাজ্ব মোহাম্মদ জানে আলম, ব্যবসায়ী নূর মোহাম্মদ, সাইদুল ইসলাম জাবেদ, মোহাম্মদ মোর্শেদুল আলম, মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ আবু তৈয়ব, মোহাম্মদ আজিজ, মোহাম্মদ খোর্শেদ, মোহাম্মদ সোহেল, খোর্শেদ আলম জিকু, মোহাম্মদ বাদশা, আব্দুল মান্নানসহ বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

উপস্হিত ব্যবসায়ীরা দেশীয় প্রবাসীদের দেশীয় প্রতিষ্ঠানে এসে কেনাকাটা করার কথা বলেন।সাথে সাথে তারা আমিরাতে বন্ধ ভিসা চালু করার জন্য দ্বিপাক্ষিক কূটনৈতিক তৎপরতা বৃদ্ধি করার জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

প্রতিষ্ঠানের দুই মালিক  নুরুল করিম বাবলু ও মোহাম্মদ মাসুদ বলেন  শুধু মুনাফা নয়, সেবার মন মানসিকতা নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানটি চালু করেন। তারা সকলের দোয়া সহযোগিতা কামনা করেন এবং বিদেশী শ্রমিক নির্ভরতা কমানো গেলে দেশের রেমিট্যান্স প্রবাহ আরো বাডানো সম্ভব বলে জানান।

Scroll to Top