মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকায় ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

শেয়ার করুন

সেলিম উদ্দীন,ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজারের মালুমঘাট হাইওয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে যাত্রীবাহি একটি বাস তল্লাসী করে ৯২০পিস ইয়াবা সহ মোঃ সলিম উল্লাহ (৪৩) নামের এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১টার দিকে খুটাখালী মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকায় পূরবী পরিবহনের বাস থেকে তাকে আটক করা হয়।

ধৃত ইয়াবা পাচারকারী রোহিঙ্গা যুবক টেকনাফ উপজেলার মোচনী রেজিস্টার্ড শরনার্থী ক্যাম্পের ডি ব্লকের মৃত লোকমান হাকিমের পুত্র।

হাইওয়ে থানা পুলিশ সুত্রে জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের একটি টিম নিয়মিত টহলের অংশ বিশেষ উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকায় দায়িত্ব পালন করে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী যাত্রীবাহি পূরবী পরিবহন (ঢাকা মেট্রো-ব ১১-১৪৮১ যোগে ইয়াবা পাচারে গোপন সংবাদ পায় পুলিশ।

ওই গোপন সংবাদের ভিত্তিতে মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মাকসুদ আহাম্মদ ও এস আই জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই গাড়িটি সিগন্যাল দিয়ে থামিয়ে তল্লাসী করে গাড়ির যাত্রী মোঃ সলিম উল্লাহ (৪৩)নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়।

তাঁর দেহ তল্লাসী করে কালো পলিথিনে মোড়ানো ৫ টি নীল এয়ারটাইড পলিব্যাগে ৯২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ধৃত ইয়াবা পাচারকারীকে থানায় প্রেরণ করা হয়েছে বলে জানানা হাইওয়ে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মাকসুদ আহাম্মদ বলেন, কক্সবাজার  মহাসড়কে হাইওয়ে থানা পুলিশ  অভিযান চালিয়ে ৯২০পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা পাচারকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে হাইওয়ে থানা পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

Scroll to Top