মীরসরাইয়ে গৃহবধূকে গলাকেটে হত্যা : আটক ১

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের মীরসরাই উপজেলায় সাজেদা আক্তার (৫৫) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তারিফুল ইসলাম (৩৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি নিহত নারীর বড় ছেলের স্ত্রীর ভাই।

আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৪টার দিকে মীরসরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট বাসা থেকে লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মো: মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী মো: মামুন চৌধুরী ও ছেলে আজমাদ হোসেন চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিলেও পরে ছেড়ে দেয়।

সাজেদা আক্তারের আত্মীয় মো: শাহীন জানান, সাজেদা আক্তার সম্পর্কে তার চাচী। গত পাঁচ বছর ধরে তার চাচা খান সাহেব ও তার চাচি বন্ধন ভবনের বি-১ ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে প্রবাসে থাকেন। কয়েক দিন আগে ছোট ছেলে আমজাদ হোসেন চৌধুরী প্রবাস থেকে দেশে ফেরেন।

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুর ১টার টার পরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে তিন তলায় যাওয়ার সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পিটানোর শব্দ পেয়ে দেখেন বাহির থেকে দরজায় হুক দেয়া। তিনি দরজার হুক খুলতে দেখেন যে দরজার সামনে মো: মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন, মো: মামুন চৌধুরীর স্ত্রী সাজেদা আক্তারের রক্তাক্ত দেহ মেঝের মধ্যে পড়ে রয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, ‘একটি ফ্ল্যাট থেকে সাজেদা আক্তার নামে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও ছেলেকে আটক করা হলেও পরে ছেড়ে দিয়েছি। ওই ঘটনায় জড়িত তারিফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তার কাছে ১০ ভরি স্বর্নালঙ্কার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে আর কেউ জড়িত কিনা জিজ্ঞাসাবাদ চলছে।’

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top