মিরসরাইয়ে ছাত্রদল নেতাকে মারধরের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের বাড়িয়াখালী নামক স্থানে সিএনজি থেকে নামিয়ে রাজনৈতিক জেরে নিজামপুর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক নাজিম উদ্দিনের উপর হামলা চালায় ছাত্রলীগ নেতা বাদশার নেতৃত্বে একটি গ্রুপ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯ টা নাগাদ এই হামলা হয়। আহত নাজিম উদ্দিন এর বাড়ি উপজেলার ইছাখালী ইউনিয়নের ইসলামপুর গ্রামে। তিনি আবুল বশরের ছেলে। তিনি বারইয়ারহাট আল নূর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

হামলায় আহত নাজিম উদ্দিন বলেন, আমি আমার ব্যবসায়িক কাজ সেরে ঠাকুরদীঘি থেকে সিএনজি করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিই। ৬-৭ টা বাইক নিয়ে রাস্তায় ব্যারিকেড দিয়ে আমাকে সিএনজি থেকে নামিয়ে নেয়। মূলত রাজনৈতিক রেষারেষির জের ধরে ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাদশা এবং তার সাথে থাকা ১০-১২ জন এলোপাথাড়ি আমাকে মারতে থাকে। আমার সাথে থাকা আমার ব্যবহৃত মুঠোফোন, নগদ ২০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়।

অভিযুক্ত বাদশা‌ বলেন, আমাকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্য মিথ্যা ভাবে জড়ানো হচ্ছে। আমি হামলার বিষয়ে কিছু জানিনা। যতটুকু জানি তাদের দলীয় কোন্দলের কারণে এমন ঘটনা ঘটেছে।

উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন এ বিষয়ে বলেন, এই ব্যক্তির বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগ রয়েছে। বেশ কয়েকবার আমাদের দলীয় লোকদের উপর হামলা ও ছিনতাই করেছে এই ছাত্রলীগ কর্মী। আমি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, ‘ইছাখালীতে হামলার বিষয়ে অবগত নই। কেউ এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ দেয়নি।’অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Scroll to Top