মাহাদাবাদ শাখার ব্যবস্থাপনায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) মাহ্ফিল অনুষ্ঠিত

পটিয়া প্রতিনিধি: মাহে রবিউল আউয়াল ও খানকায়ে আলিয়া, ক্বাদেরীয়া,  ওয়ারেছিয়া, রহমানিয়া, খায়রিয়া এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন ও আজিমুশশান জশনে  ঈদে মিলাদুন্নবী (স.) মাহফিল পূর্ব হাইদগাঁও মাহাদাবাদ খানেকা প্রাঙ্গনে ১৫ই সেপ্টেম্বর রোজ শুক্রবার হযরত আবুল খায়ের সুলতানপুরী (রা.) এসোসিয়েশন বাংলাদেশ ১নং শাখা, স্টুডেন্ট অব হেল্প ফান্ড অর্গানাইজেশন এবং এলাকাবাসীর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মিলাদ মাহফিলে মেহমানে আলা হিসেবে উপস্থিত ছিলেন সাতগাছিয়া দরবার শরীফের বর্তমান সাজ্জদানশীন মওলানা আবুল মাকছুম মোহাম্মদ মোতাছিম বিল্লাহ্ (সম্পদ) সুলতানপুরী এবং মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, শাহসূফী সৈয়দ তানবীর হাদী মাইজভান্ডারি, মাহাদাবাদ ১নং শাখার সভাপতি বেলাল উদ্দীন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোরশেদ আলম ও আরিফুল ইসলামের যৌথ সঞ্চালনায় এতে আরো তফসির পেশ করেন বড়লিয়া ছালামিয়া দরবার শরীফের সাজ্জাদানশীন সৈয়দ হামিদ হাসান ফাহিম ফারুকী (মা. জি.আ.)  সাহেব।

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন হাইদগাঁও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আবদুল মান্নান গণি , উপদেষ্টা পরিষদের সভাপতি নাছির উদ্দীন, WMK TRUST এর সভাপতি পারওয়ার হাবিব, সাধারণ সম্পাদক নেছার আহমদ প্রমুখ।

মাহফিল শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি এবং এলাকার কবরবাসীদের ঈসালে সওয়াব কামনা করে আখেরী মুনাজাত পরিচালনা করেন বায়তুল মা’মূর জামে মসজিদের পেশ ইমাম হাফেজ রাশেদুল ইসলাম।

Scroll to Top