মাহফুজ-বুবলীতে মুগ্ধ সেন্সর বোর্ড

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: শেষ হচ্ছে মাহফুজ আহমেদের বড় পর্দায় ফেরার অপেক্ষার পালা। ঈদুল আজহাতেই মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘প্রহেলিকা’। ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও হাতে পেয়েছে ছবিটি। সঙ্গে পেয়েছে সেন্সরবোর্ড সদস্যদের ভূয়সী প্রশংসা।

বৃহস্পতিবার ছবিটি আনকাট সেন্সর পাওয়ার বিষয়টি নিশ্চিত হোন নির্মাতা চয়নিকা চৌধুরী। রোববার গ্রহণ করেন সেন্সর সার্টিফিকেট।

সিনেমা দিয়ে দীর্ঘ আট বছরের বিরতির পর মনা হয়ে ফিরছেন রোমান্টিক অভিনেতা খ্যাতি পাওয়া মাহফুজ আহমেদ। সিনেমাটির প্রকাশিত পোস্টারে তার ক্যারেক্টার লুক দিয়েছে অন্য বার্তা।

সিনেমাটিতে এই মাহফুজের অভিনয় নিয়েও মুগ্ধতা প্রকাশ করলেন সেন্সরবোর্ড সদস্য খোরশেদ আলম খসরু। তিনি বলেলেন, প্রহেলিকায় মাহফুজ আহমেদ দুর্দান্ত অভিনয় করেছেন। গল্পটিও ভিন্ন ধরণের। আর বুবলীকে দেখা যাবে একেবারের বাইরের ছকে।

এই বুবলীকে দেখে অনেকেই মুগ্ধ হবেন। সব মিলিয়ে ছবিটি দারুণ একটি ছবি। 
 

সেন্সর বোর্ডের বাইরে একান্ত ব্যক্তিগত মতামত দিয়ে খসরু বলেন, এমন গল্পের ছবি সাধারণ পারিবারিক দর্শক বেশি টানবে, সেই সঙ্গে যাদের মনে প্রেম নিয়ে দুঃখবোধ কাজ করে, পাওয়া ও না পাওয়ার গল্প আছে তারা দেখবেন। ছবিটির সাফল্য কামনা করছি আমি।

সেন্সরবোর্ডের আরেক সদস্য রোজিনাও বললেন মুগ্ধতার গল্প।

বললেন, ‘মাহফুজ আহমেদ তো পরীক্ষিত অভিনেতা। তার অভিনয় দূর্দান্ত। বুবলী মেয়েটাও দারুণ করেছে। সব মিলিয়ে ছবিটির সব কটি চরিত্রই  প্রাসঙ্গিক ও দারুণ অভিনয় করেছে।’
 

আনকাট সেন্সর পাওয়া নিয়ে যোগাযোগ করা হয় মাহফুজ আহমেদের সঙ্গে। তিনি  এক খবরে খুশি। তার এই খুশির মধ্যে ‘তবে’ শব্দটি যুক্ত করলেন। বললেন, ‘সেন্সরবোর্ড সদস্যরা ছবিটির প্রশংসা করেছেন। এটা অবশ্যই খুশির খরব। তবে দর্শকদের খুশি করতে পারলেই আমাদের চেষ্টা সার্থক হবে বলে আমি মনে করি।’

প্রহেলিকায় মাহফুজের বিপরীতে আছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ।

Scroll to Top