মানিকের কাঁধে ঘুমিয়ে পড়েন সাদিয়া, ফেসবুকে শেয়ার হওয়ায় সংসারে অশান্তি!

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বরাবরই ট্রেনে যাতায়াত করেন মানিক হোসেন। যথারীতি ঢাকায় ব্যবসার কাজ শেষ করে জয়দেবপুর ফেরত যাওয়ার জন্য ট্রেনে ওঠেন। একই বগিতে উঠেন আরিফের স্ত্রী সাদিয়া। তারও গন্তব্য জয়দেবপুর। নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়ে।

পাশাপাশি সিট পান দুই অপরিচিত মানিক ও সাদিয়া। এক সময় তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন সাদিয়া। মাথা হেলে পড়ে মানিকের কাঁধে! কেউ একজন সেই ছবি তুলে ফেসবুকে পোস্ট করে। ঠিক এখান থেকেই শুরু হয় মূল গল্প। যে গল্পে প্রেমের চেয়ে উঠে এসেছে মানিক-সাদিয়ার পারিবারিক জীবনের ঝড়। এমন গল্পের নির্মিত হয়েছে নাটক  ‘হায়রে প্রেম’।

অপূর্ণ রুবেলের চিত্রনাট্যে  ঈদুল আজহার এই নাটকটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। নাটকটিতে অন্যতম চার চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর, সামিরা খান মাহি, সাইদুর রহমান পাভেল ও জান্নাত সূচি।

নির্মাতা ইমরাউল রাফাত বলেন, ‘নাটকটির গল্পটি বেশ আলাদা। তবে এমন ঘটনা সচরাচর বাস্তব জীবনেও ঘটে। যদিও সেটি নাটক-সিনেমায় খুব একটা উঠে আসে না। অথচ এটা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা নাটকটির মাধ্যমে বলতে চেয়েছি, কারো অসতর্ক মুহূর্তের ছবি যেন কেউ ফেসবুকে প্রকাশ না করে দিই। দিলে সেটি কোন পর্যন্ত গড়ায়, সেটাই দেখানোর চেষ্টা করেছি।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদুল আজহায় সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

Scroll to Top