মানবতার কল্যাণে আমিরাতে সনাতনীদের মিলন মেলা

শেয়ার করুন

আরব আমিরাত প্রতিনিধিঃ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সনাতনীদের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়। আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী সনাতনীদের এই মিলনমেলার উদ্দেশ্য ছিল ভিন্ন।

রবিবার (২৮ জানুয়ারি) রাস আল খাইমাহ আলম ফার্ম রিসোর্টে অনুষ্ঠিত হওয়া এই মিলন মেলার মূল উদ্দেশ্য ছিলো দেশ এবং প্রবাসে দুস্থ, ক্ষতিগ্রস্ত, গৃহহীন, মন্দির ভিত্তিক কন্যাদান ও অসহায় পরিবারের পাশে দাঁড়ানো আত্ম মানবতার সেবায় কাজ করার অঙ্গীকার

উক্ত মিলন মেলায় মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান পুলক চৌধুরীর সঞ্চালনায় সুবোধ চৌধুরী শিবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানশীল ব্যক্তিত্ব প্রবীর কুমার সাহা। প্রদীপ ভট্টাচার্য মহোদয়ের শ্রীমুখে শ্রীমৎভগবত গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ আরম্ভ করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী উজ্জ্বল দাশ। তাছাড়া বিশেষ অতিথি হয়ে উপস্থিত হিসেবে উপস্থিত ছিলেন তিলক তালুকদার, প্রদীপ ভট্টাচার্য, সাংবাদিক সনজিত কুমার শীল, অপু দাশ, বিপ্লব দাশ জয়, প্রিয় লাল দাস, বিউটি রানী শীল, দিপু কুসুম দাশ, তপন শীল, স্বপন সূত্রধর সহ আমিরাতের সাতটি প্রদেশ থেকে আসা প্রবাসী সনাতনীরা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top