মহেশখালীতে বাজারে অভিযান, জরিমানা

শেয়ার করুন

মহেশখালী প্রতিনিধি: মহেশখালীতে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

রবিবার  (১৭ মার্চ) বিকালে উপজেলার হোয়ানক কেরুনতলী ও টাইমবাজারে অভিযান পরিচালনা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ তাছবির হোসেন।

এ সময় মুদির দোকান, সবজির বাজার, ফলের দোকান, ও বিভিন্ন ব্যবসায়ীদের দোকানে অভিযান চালান। অভিযানে মূল্যতালিকা না থাকা এবং অতিরিক্ত মূল্য আদায় করার ফলে তিন ব্যবসায়ীকে  আঠারো হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মূল্য তালিকা না থাকায় আরো কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করা হয়।

সহকারী কমিশনার (ভূমি)মোহাম্মদ তাছবির হোসেন বলেন, উপজেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। কোন অসাধু ব্যবসায়ী যদি বাজার অস্থিতিশীল করতে চায় তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মীকি মারমার নির্দেশ অনুসারে রমজান জুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলবে বলে জানান এই নির্বাহী ম্যাজিস্ট্রট।

উল্লেখ্য,অস্থির খাদ্যদ্রব্য বাজার নিয়ন্ত্রণে চলছে একের পর এক এসিল্যান্ডের অভিযান। প্রতিদিন নিবার্হী ম্যাজিষ্ট্রেট তাছবির হোসেনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন বাজারে সকাল থেকে বিকাল পর্যন্ত টানা এই অভিযান চালিয়ে আসছেন।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top