মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মুন্নী

শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: আসন্ন উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান পালংখালি ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য ও শিক্ষিকা পারভীন আক্তার মুন্নী।

আগামী মার্চে বা এপ্রিলে শুরু হতে যাওয়া কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এজন্য নিজ এলাকার সাধারণ ভোটারদের কাছে দোয়া ও আর্শিবাদ চাইছেন।

নিজ উদ্যোগে উপজেলার অসহায় দুঃস্থ মানুষদের সহায়তা করে আসছেন নিয়মিত পাশাপাশি তিনি নারী সমাজকে সচেতন করে তুলছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তাছাড়া তিনি নিজ এলাকা পালংখালি ইউনিয়নে একমাত্র সম্ভাব্য প্রার্থী থাকায় অন্য সবার চাইতে ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে থাকবেন বলে ধারনা করছেন সাধারণ জনগণ।

তার স্বামী বাংলাদেশ আওয়ামী মৎস্যবীজী লীগের উখিয়া উপজেলা শাখার আহ্বায়ক আলমগীর ফরহাদ মানিক ৷ তিনি দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন৷

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী পারভীন আক্তার মুন্নী জানান, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই আসন্ন উপচেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে উখিয়া একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top