মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে আ.লীগ নেতার জিডি

প্রাণনাশের হুমকি

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মো. মাহবুব আলম তারা।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে কর্ণফুলী থানায় এ জিডি করা হয়েছে। যার জিডি নম্বর-২৫৯।

আওয়ামী লীগ নেতা মাহবুব আলমের বাড়ি কর্ণফুলীর চরপাথরঘাটায় আর আজিজুর রহমান আজিজ নগরীর দক্ষিণ আগ্রাবাদ ছোটপুল এলাকার সরকার বাড়ীর মৃত মফিজুর রহমানের ছেলে।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে- গত ৪ জুলাই অনুমান রাত ৯টা ১৭ মিনিটের দিকে আজিজুর রহমান আজিজের কাছে পাওনা টাকা চাওয়ার এক পর্যায়ে তিনি মাহাবুব আলমের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ ও মোবাইল নম্বরে এসএমএস করে জানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। ফলে ভবিষ্যৎ নিরাপত্তার স্বার্থে থানায় সাধারণ ডায়েরি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আজিজুর রহমান আজিজ বলেন, ‘এক বছর আগের একটি ঘটনাকে কেন্দ্র করে গতকাল সে ঢাকা কেন্দ্রীয় কমিটিতেও একটি অভিযোগ দিয়েছেন। অথচ আগ্রাবাদ ওই জমির বিষয়ে ভুক্তভোগীরা সরাসরি গিয়ে তখন শিক্ষামন্ত্রী মহোদয়কে জানিয়েছিলেন। আমি ছিলাম তখন ঢাকায়। আমিও জানিও না। আজ হঠাৎ করে এ কাহিনী। কালকে আমাদের মিটিং, সে কারণে হয়তো কেউ করিয়েছে।’

জিডি তদন্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিনের মুঠোফোনে কল করা হলেও ফোন রিসিভ করেননি। তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top