মমতা’র প্রবীন কর্মসূচির হুইল চেয়ার ও ভাতা বিতরণ

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রামের হাটহাজারীর ছিপাতলী ইউনিয়নে বেসরকারী উন্নয়ন সংস্থা মমতা’র পরিচালিত প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় সম্প্রতি একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রবীন ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদান, ভিন্নভাবে সক্ষম ব্যক্তিদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার ও কম্বল বিতরণ, এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।

ইউনিয়ন প্রবীন কমিটির সভাপতি অধ্যক্ষ ফরিদ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম, প্রধান বক্তা ছিলেন মমতা’র প্রধান নির্বাহী রফিক আহামদ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান নুরূল আহসান লাভু ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ একরাম উদ্দীন। প্রবীনদের জন্য মমতার উন্নয়ন কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন মমতার সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার, সহকারী পরিচালক পার্থ সারথী বড়ুয়া সহ সম্মাননা প্রাপ্ত ব্যক্তিগণ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম বলেন, প্রবীনদের উন্নয়নে সরকার সবসময় প্রাধান্য দিয়ে আসছে একই সাথে মমতা যেভাবে সমাজের সার্বিক উন্নয়নের লক্ষ্যে প্রবীনদেরকে নানামুখী কার্যক্রমে সম্পৃক্ত করেছে তা সত্যিকার ভাবেই প্রশংসার দাবী রাখে।

Scroll to Top