মধ্যরাতে দেশীয় অস্ত্র হাতে মহড়া চবি ছাত্রলীগের

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)  শাখা ছাত্রলীগের বগিভিত্তিক দুই গ্রুপ চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) এবং ভার্সিটি এক্সপ্রেসের (ভিএক্স) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত ১টার দিকে এ সংঘর্ষ হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীদেরকে দেশীয় অস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায়।

জানা গেছে, ভিএক্স গ্রুপের অনুসারী চারুকলার শিক্ষার্থী আলমাসকে মারধরের জেরে সংঘর্ষে জড়ায় ভিএক্স ও সিএফসির অনুসারীরা। পরে শাহ আমানত হলের সামনে সিএফসি এবং সোহরাওয়ার্দী হলের সামনে ভিএক্সের নেতাকর্মীরা অবস্থান নেয় এবং তাদের মাঝে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ভিএক্স গ্রুপের নেতা চবি শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, আমরা চাই মিলেমিশে রাজনীতি করতে। কিন্তু অনেক সময় দেখা যায় একসঙ্গে থাকতে গিয়ে ঝামেলা তৈরি হয়। আজকেও জুনিয়রদের মধ্যে কথা কাটাকাটি থেকে এ সংঘর্ষ হয়েছে।

সহকারী প্রক্টর মোহাম্মদ রোকন উদ্দিন বলেন, সিএফসি ও ভিএক্সের জুনিয়রদের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পরবর্তীতে পুলিশ এবং প্রক্টরিয়াল বডি উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top