মদিনা প্রবাসী ফোরামের ঈদ পূর্ণমিলনীতে এমপি মোতালেব সিআইপি

সৌদি আরব প্রতিনিধিঃ সৌদি আরবে অবস্থানরত চট্টগ্রামের প্রবাসীদের ঈদ পুনর্মিলনী ও গণ সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন লোহাগাড়া-সাতকানিয়া (চট্টগ্রাম-১৫) আসনের নবনির্বাচিত এমপি আবদুল মোতালেব সিআইপি।

বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় সৌদি আরবের পবিত্র নগরী মদিনা মনোয়ারার একটি হোটেলের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রবাসীদের উত্থাপিত বিভিন্ন দাবী দাওয়ার ব্যাপারে আবদুল মোতালেব সিআইপি জানান, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের পরবর্তী মিটিংয়ে বিষয়গুলো তিনি তুলে ধরবেন ও সুরাহা করার চেষ্টা চালাবেন। এছাড়া দূতাবাস ও কনস্যুলেট পরিদর্শন কালীন সময়ে রাষ্ট্রদূত ও কনসাল জেনারেল এর সাথে বিষয় গুলো নিয়ে আলোচনা করবেন। সাতকানিয়া লোহাগাড়া এলাকার স্থানীয় বেশ কিছু সড়ক মেরামত ও পুনঃনির্মানের দাবী প্রসঙ্গে তিনি জানান, দেশে ফেরার সাথে সাথে স্থানীয় প্রশাসন ও সড়ক বিভাগের সাথে আলোচনা করে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন।

মদিনা প্রবাসী ফোরামের সভাপতি আবদুস সামাদ আজাদের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ এরশাদ হোসের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ সেলিম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মদিনা আওয়ামী লীগের সভাপতি লায়ন রফিকুল ইসলাম, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমার রিয়াল, সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ওমর ফারুক ভুট্টো, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক নুরুল আলম, জেদ্দা কমিনিউটি নেতা রুবেল হোসেন, নিরাপদ সড়ক চাই নিচস মদিনা মনোয়ারা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ আরমান হোসেন, সোনাকানিয়া গারাংগিয়া ইউপির মেম্বার মহিউদ্দিন।

এছাড়া এখানে বক্তব্য রাখেন মদিনা প্রবাসী ফোরামের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মীর কামাল, দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউনুস, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ ওসমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইসমাঈল হোসেন সোহেল, সহ-সম্পাদক মোহাম্মদ সোলাইমানসহ প্রমুখ ব্যাক্তিবর্গ।

সংবর্ধনা সভায় সাংসদ এমএ মোতালেব প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় প্রবাসী নেতৃবৃন্দ তাকে সংবর্ধিত করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top